গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স এর মালিক কে জানুন

গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে আপনারা যারা পলিসি করতে চাচ্ছেন বা বা পলিসি করেছেন তাদের মধ্যে অনেকে জানতে চাচ্ছেন গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স এর মালিক সম্পর্কে।

গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেড ২০১৪ সালের ১লা জানুয়ারি তাদের ব্যবসা শুরু করেন। ইতিমধ্যে বীমা শিল্পে খ্যাতি অর্জন করার পাশাপাশি ব্যবসার পরিধি আরো বৃদ্ধি করেছে।

গ্রাহকদের সেবার মাধ্যমে গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স আস্থা অর্জন করেছে এবং সেবা প্রদানের মাধ্যমে তাদের উন্নত এবং নিরাপদ ভবিষ্যত গড়ার যাত্রা শুরু করেছে।

গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স এর মালিক কে জানুন

গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স একটি যৌথ মালিকানাধীন বীমা কোম্পানি। ব্র্যাক, এপেক্স এবং স্কয়ার প্রতিষ্ঠানের সম্মিলিত স্পনসরশিপে গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স প্রতিষ্ঠিত হয়েছে। এজন্য এই ৩টি কোম্পানি হচ্ছে গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স এর মালিক।

২০১৪ সালের ১লা জানুয়ারি গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স তাদের ব্যবসায়িক কার্যক্রম আরম্ভ করেন। ইতিমধ্যে তারা বীমা শিল্পে অনেক খ্যাতি অর্জন করেছে এবং আগামিতে তাদের বীমার পরিধি আরো বৃদ্ধি করার উদ্দেশ্য গ্রাহকদের সেবা প্রদান করে যাচ্ছে।

গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স (Guardian life insurance) তাদের গ্রাহকদের বিশ্বমানের বীমা পণ্য এবং চমৎকার গ্রাহক সেবা প্রদানের মাধ্যমে উন্নত এবং নিরাপদ ভবিষ্যত গড়ার প্রতিশ্রুতি নিয়ে কাজ করছে।

গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স কত সালে প্রতিষ্ঠিত হয়

গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স ২০১৪ সালের ১লা জানুয়ারি তাদের ব্যবসায়িক কার্যক্রম শুরু করে। কোম্পানি পরিশোধিত মূলধন ৩৩.৬৭ কোটি টাকা এবং অনুমোদিত মূলধন ২০০ কোটি টাকা।

শেষ কথা

আজকে আমরা জানলাম গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স এর মালিক কে এবং কত সালে গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স প্রতিষ্ঠিত হয়েছে। এই সম্পর্কে কোনো প্রশ্ন জানার থাকলে নিচের কমেন্টে লিখে জানাবেন এবং লেখাটি ভালো লাগলে শেয়ার করবেন।

Similar Posts

2 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *