হাঙ্গেরি বেতন কত ২০২৪

আপনারা যারা নতুন হাঙ্গেরি ওয়ার্ক পারমিট ভিসায় কাজের উদ্দেশ্য হাঙ্গেরি যাচ্ছেন তাদের মধ্যে অনেকে জানতে চাচ্ছেন হাঙ্গেরি বেতন কত অথবা হাঙ্গেরিতে একজন কর্মীর প্রতি ঘন্টা বেতন কত।

হাঙ্গেরি মধ্য ইউরোপ একটি রাষ্ট্র। হাঙ্গেরি সেনজেন ভুক্ত দেশ হওয়ার পর থেকে বিভিন্ন দেশের মানুষ হাঙ্গেরি ওয়ার্ক পারমিট ভিসায় যেতে আগ্রহ প্রকাশ করছে।

হাঙ্গেরি ইউরোপের দেশ হিসাবে কর্মীদের কাজের বেতন অনেক বেশি। বলা যায় প্রায় ইউরোপের অন্যান্য দেশের কর্মীদের মতো হাঙ্গেরি বেতন প্রদান করে।

হাঙ্গেরি মোটামুটি সমৃদ্ধ একটি রাষ্ট্র। এদেশের শিল্পসমূহ গুলো হলো লৌহ ও ইস্পাত, সার ও সিমেন্ট কারখানা, চিনি শিল্প, চামড়া শিল্প ও রাসায়নিক শিল্প। এছাড়া খনিজ সম্পদের মধ্যে কয়লা, তেল, গ্যাস ইত্যাদি রয়েছে।

বর্তমানে হাঙ্গেরিতে প্রচুর সংখ্যাক লোক নিয়োগ দেওয়া হচ্ছে। আপনারা যারা হাঙ্গেরি ওয়ার্ক পারমিট ভিসায় যেতে যাচ্ছেন তারা আবেদন করলে খুব সহজে হাঙ্গেরি ওয়ার্ক পারমিট পেয়ে যাবেন এবং ভালো পরিমান বেতন পাবেন।

হাঙ্গেরি বেতন কত ২০২৪ | Wages in hungary

ইউরোপের অন্যান্য দেশের মতো হাঙ্গেরি বেতন ৭০০ থেকে ১০০০ ইউরো। যা বাংলাদেশী টাকায় প্রায় ৮৩ হাজার টাকা থেকে ১ লাখ ১৮ হাজার টাকা পর্যন্ত। আপনার কাজের অভিজ্ঞতা থাকলে বেতন আরো বেশি ধরা হবে।

হাঙ্গেরিতে একজন কর্মী প্রতিদিন ৮ ঘন্টা ডিউটি করে সপ্তাহে ৫ দিন। প্রতি ঘন্টা চুক্তিতে বেতন প্রদান করা হয়। একজন কর্মীর বেতন প্রতি ঘন্টা ৫ থেকে ৭ ইউরো। যা বাংলাদেশী টাকায় প্রায় ৬০০ থেকে ৮০০ টাকার বেশি।

হাঙ্গেরি সর্বনিন্ম বেতন কত

হাঙ্গেরি সর্বনিন্ম বেতন ৪৪২ ইউরো। যা বাংলাদেশী টাকায় প্রায় ৫২ হাজার টাকার বেশি। হাঙ্গেরিতে একজন কর্মী সর্বনিন্ম বেতন পাবেন ৪৪২ ইউরো। যা বাংলাদেশের টাকায় ৫২ হাজার টাকার বেশি।

হাঙ্গেরি ১ টাকা বাংলাদেশের কত টাকা

হাঙ্গেরি মুদ্রার নাম ইউরো। আজকে টাকার রেট হিসাবে হাঙ্গেরি ১ টাকা বাংলাদেশের ১১৮.৬৩ টাকা। অর্থাৎ হাঙ্গেরি ১ ইউরো সমান বাংলাদেশের ১১৮.৬৩ টাকা।

হাঙ্গেরি টাকার মান

আজকে টাকার রেট হিসাবে হাঙ্গেরি টাকার মান বাংলাদেশী টাকায় ১১৮.৬৩ টাকা। অর্থাৎ হাঙ্গেরি এক ইউরো সমান বাংলাদেশী ১১৮.৬৩ টাকা।

শেষ কথা

আজকে আমরা জানলাম হাঙ্গেরি বেতন কত, হাঙ্গেরি একজন কর্মীর সর্বনিন্ম বেতন কত এবং প্রতি ঘন্টা বেতন কত। এই সম্পর্কে কোনো প্রশ্ন জানার থাকলে নিচের কমেন্টে লিখে জানাবেন এবং লেখাটি ভালো লাগলে শেয়ার করবেন।

Leave a Comment