বাংলাদেশে হাঙ্গেরি দূতাবাস ঠিকানা

আপনারা যারা বাংলাদেশ থেকে হাঙ্গেরি যেতে যাচ্ছেন তাদের মধ্যে অনেকে জানতে চাচ্ছেন বাংলাদেশে হাঙ্গেরি দূতাবাস বা এম্বাসি আছে কিনা?

বাংলাদেশ থেকে হাঙ্গেরি যাওয়ার জন্য অবশ্যই হাঙ্গেরি দূতাবাসে ভিসার আবেদন করতে হবে। তাই অনেকে জানতে চাচ্ছেন বাংলাদেশে হাঙ্গেরি দূতাবাস ঠিকানা সম্পর্কে।

মনে রাখবেন বর্তমানে বাংলাদেশে হাঙ্গেরি দূতাবাস বা  এম্বাসি নেই। তবে বাংলাদেশে হাঙ্গেরি কনস্যুলেট রয়েছে। বাংলাদেশে অবস্থিত হাঙ্গেরি কনস্যুলেট থেকে হাঙ্গেরি ভিসা প্রসেসিং করা হয়।

বাংলাদেশ থেকে হাঙ্গেরি ভিসা আবেদন করার জন্য বাংলাদেশের ঢাকায় অবস্থিত হাঙ্গেরি কনস্যুলেট, দিল্লি হাঙ্গেরি দূতাবাস এর মাধ্যমে ভিসা প্রসেসিং করে।

বাংলাদেশে হাঙ্গেরি দূতাবাস ঠিকানা

বাংলাদেশ হাঙ্গেরি এম্বাসি বা দূতাবাস নেই। বাংলাদেশে হাঙ্গেরি কনস্যুলেট রয়েছে। বাংলাদেশে অবস্থিত হাঙ্গেরি কনস্যুলেট এর মাধ্যমে হাঙ্গেরি ভিসা প্রসেসিং করা হয়।

নিচে বাংলাদেশে অবস্থিত হাঙ্গেরি কনস্যুলেট এর ঠিকানা উল্লেখ করা হয়েছে:

কনকার্ড আই-কে টাওয়ার, প্লট নং ২, ব্লক সিইএন (এ), নর্থ এভিনিউ / মাদানি এভিনিউ, ইউনিট নং: ৬ তলা (ব্লক সি: উত্তর-পূর্ব দিক) গুলশান ২, ঢাকা, ১২১২, বাংলাদেশ।

  • ইমেইল: Consulate.dac@mfa.gov.hu
  • মোবাইল: +8801941372407
  • জরুরি কল: +36-80-36-80-36

Hungary embassy in bangladesh

Concord I-k tower, plot no. 2, bolck cen (a), north avenue / madani avenue, unit no: 6th floor (block c: north-east side) gulshan 2, dhaka, 1212, bangladesh.

  • Email: Consulate.dac@mfa.gov.hu
  • Mobile: +8801941372407
  • Emergency Call: +36-80-36-80-36

শেষ কথা

আজকে আমরা জানলাম বাংলাদেশে হাঙ্গেরি এম্বাসি বা দূতাবাস আছে কিনা। বাংলাদেশে হাঙ্গেরি কনস্যুলেট রয়েছে। সেখান থেকে হাঙ্গেরি ভিসা প্রসেসিং করা হয়। আমরা আশাবাদী খুব দ্রুত সময়ের মধ্যে বাংলাদেশে হাঙ্গেরি এম্বাসি বা দূতাবাস চালু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *