ইতালির ভাষা শিক্ষা বই

আপনারা যারা বাংলাদেশ থেকে ইতালি যেতে যাচ্ছেন তাদের অবশ্যই ইতালির ভাষা শিখার প্রয়োজন আছে। ইতালির ভাষা না জানলে সেখানে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। তাই আজকের আর্টিকেলে আমরা জানবো ইতালির ভাষা শিক্ষা বই কোথায় পাবেন এবং কিভাবে সংগ্রহ করবেন।

ইতালি ইউরোপের অন্যতম ধণী এবং সেনজেন ভুক্ত একটি দেশ। প্রত্যেক বছর বাংলাদেশ সহ বিভিন্ন বিভিন্ন দেশ থেকে হাজার হাজার মানুষ কাজের ভিসায় বা অন্যান্য উদ্দেশ্যে ইতালি যাচ্ছে।

বর্তমানে ইতালিতে প্রায় ২ লাখের বেশি বাংলাদেশী বসবাস করছেন। বলা যায় ইতালি এক টুকরো বাংলাদেশ। আপনারা যারা ইতালি যেতে যাচ্ছেন তাদের অবশ্যই ইতালির ভাষা শিক্ষার প্রয়োজন।

ইতালির ভাষা না জানলে সেখানে কাজ করতে পারবেন না। তাই আপনারা যারা ইতালি যেতে যাচ্ছেন তারা ইতালি ভাষা শেখার জন্য ইতালির ভাষা শিক্ষা বই পড়ে ভাষা শিখে তারপর ইতালি যান।

ইতালির ভাষা শিক্ষা বই

যারা বাংলাদেশ থেকে ইতালি যেতে যাচ্ছেন তাদের প্রথম কাজ ইতালির ভাষা শিখা। ইতালির ভাষা শিক্ষার জন্য অনলাইনে বই পাওয়া যায়। ইতালির ভাষা শিখার কয়েকটি বইয়ের নাম নিচে উল্লেখ করা হয়েছে।

  • ইউরেকা ইতালিয়া ভাষা শিক্ষা বই। লেখক: মোতাহার হোসেন পণ্ডিত।
  • ৩০ দিনে শিখুন আধুনিক পদ্ধতিতে – ইতালিয়ান ভাষা। লেখক: প্রফেসর মাহীনূর সুলতানা।
  • সহজ উপায়ে ৩০ দিনে – ইতালিয়ান ভাষা শিখুন। সম্পাদক: সাহিদুল ইসলাম।
  • সহজ উপায়ে ৩০ দিনে – ইতালিয়ান ভাষা শিক্ষা। সম্পাদক: মাহবুবুর রহমান।
  • আধুনিক ইতালী ভাষা শিক্ষা। লেখক: মোঃ মুজিবুর রহমান (বি.এ)।

এই সকল বই গুলো অনলাইন (rokomari.com, daraz.com) থেকে অডার করে সংগ্রহ করতে পারবেন।

এই বই গুলো পড়ে মাত্র ৩০ দিনে ইতালির ভাষা শিখতে পারবেন। আপনারা যারা বাংলাদেশ থেকে ইতালি যেতে যাচ্ছেন তারা আজই অনলাইন থেকে ইতালির ভাষা শিক্ষা বই সংগ্রহ করুন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *