ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স কত কিলোমিটার

আপনারা যারা ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স যেতে যাচ্ছেন তাদের মধ্যে অনেকে জানতে চাচ্ছেন ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স কত কিলোমিটার, বিমান ভাড়া কত টাকা এবং বিমানে যেতে কত সময় লাগে।

ক্রোয়েশিয়া ইউরোপের একটি রাষ্ট্র। যার সরকারি নাম  প্রজাতন্ত্র ক্রোয়েশিয়া। ক্রোয়েশিয়া রাজধানীর নাম জাগ্রেব। এদেশের অধিকাংশ মানুষ রোমান ক্যাথলিক।

ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স কত কিলোমিটার

গুগলে ম্যাপের তথ্য হিসাবে ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স 1,324 (KM) কিলোমিটার। মাইল হিসাবে ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স 822 মাইল এবং নটিক্যাল মাইল হিসাবে 714 নটিক্যাল মাইল।

ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স বিমান ভাড়া কত

ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স বিমান ভাড়া নন স্টপ ফ্লাইট Economy Class 21,788 টাকা, ওয়ান স্টাফ ফ্লাইট Economy Class 10,465 টাকা এবং ওয়ান স্টাফ+ ফ্লাইট Economy Class 46,994 টাকা।

ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স বিমান ভাড়া নন স্টপ ফ্লাইট Business Class 50,054 টাকা, ওয়ান স্টাফ Business Class 36,269 টাকা এবং ওয়ান স্টাফ+ Business Class 983,979 টাকা।

ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স যেতে কত সময় লাগে

ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স বিমানে যেতে নন স্টপ ফ্লাইটে ২ ঘন্টা ১০ মিনিট সময় লাগে। ওয়ান স্টাফ ফ্লাইটে ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স যেতে ১৪ ঘন্টা ২০ মিনিট সময় লাগে।

ওয়ান স্টাফ ফ্লাইটে আপনাকে যাত্রা পথে Belgrade বিমান বন্দরে যাত্রা বিরতি করতে হবে। সরাসরি ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স যেতে পারবেন না।

শেষ কথা

আজকে আমরা জানলাম ক্রোয়েশিয়া থেকে ফ্রান্স কত কিলোমিটার, বিমান ভাড়া কত টাকা এবং বিমানে যেতে কত সময় লাগে সেই সম্পর্কে। এই বিষয় কোনো প্রশ্ন জানার থাকলে নিচের কমেন্টে লিখে জানাবেন এবং লেখাটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

আরো গুরুত্বপূর্ণ তথ্য পড়ুন

তিউনিসিয়া টু ইতালি কত কিলোমিটার

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *