তিউনিসিয়া টু ইতালি কত কিলোমিটার

আপনারা যারা তিউনিসিয়া থেকে ইতালি যেতে যাচ্ছেন তাদের মধ্যে অনেকে জানতে চাচ্ছেন তিউনিসিয়া টু ইতালি কত কিলোমিটার, বিমানে যেতে কত সময় লাগে এবং বিমান ভাড়া কত টাকা।

তিউনিসিয়া উত্তর আফ্রিকার ভূমধ্যসাগরের উপকূলে অবস্থিত। তিউনিসিয়ার দক্ষিণ-পূর্বে লিবিয়া, উত্তরে সাহারা মরুভূমি এবং পশ্চিমে আলজেরিয়া।

১৮৮১ সাল থেকে তিউনিসিয়া ফ্রান্সের একটি উপনিবেশ ছিলো। এরপর ১৯৫৬ সালে দেশটি স্বাধীনতা লাভ করেন। দেশটির স্বাধীনতার নেতৃত্ব দেন হাবিব বোরগুইবা। তিউনিসিয়ার মধ্য দিয়ে এটলাস পর্বতমালক চলে গেছে।

তিউনিসিয়ার রাজধানী তিউনিস, যা দেশটির বৃহত্তর শহর। অনেকের ধারণা বার্বার জাতির ভাষা থেকে তিউনিস নামটি এসেছে। তিউনিসিয়ার রাষ্ট্র ধর্ম ইসলাম এবং দেশটির প্রায় সবাই মুসলিম।

তিউনিসিয়া টু ইতালি কত কিলোমিটার

গুগল ম্যাপের তথ্য হিসাবে তিউনিসিয়া টু ইতালি 1,713 (KM) কিলোমিটার। মাইল হিসাবে তিউনিসিয়া টু ইতালি 1,065 মাইল এবং নটিক্যাল মাইল হিসাবে তিউনিসিয়া টু ইতালি 925 নটিক্যাল মাইল।

তিউনিসিয়া থেকে ইতালি কত কিলোমিটার

তিউনিসিয়া থেকে ইতালি 1,713 কিলোমিটার, মাইল হিসাবে 1,065 মাইল এবং নটিক্যাল মাইল হিসাবে 925 নটিক্যাল মাইল।

তিউনিসিয়া থেকে ইতালি বিমানে যেতে কত সময় লাগে

তিউনিসিয়া থেকে ইতালি বিমানে যেতে ১৩ ঘন্টা ৫ মিনিট সময় লাগে। মনে রাখবেন তিউনিসিয়া থেকে ইতালি সরাসরি কোনো বিমান চলাচল করে না। এজন্য আপনাকে ওয়ান স্টাফ ফ্লাইটে Tunis বিমান বন্দরে যাত্রা বিরতি করে ইতালি যেতে হবে।

তিউনিসিয়া থেকে ইতালি বিমান ভাড়া কত টাকা

তিউনিসিয়া থেকে ইতালি বিমান ভাড়া ওয়ান স্টাফ ফ্লাইট ২৮,২২৯ টাকা এবং ওয়ান স্টাফ+ ফ্লাইট ২৭৭,২২২ টাকা। তিউনিসিয়া থেকে ইতালি যাওয়ার জন্য বিভিন্ন দেশের বিভিন্ন কোম্পানির বিমান রয়েছে। একেক দেশের একেক কোম্পানির বিমান ভাড়া একেক রকম।

শেষ কথা

আজকে আমরা জানলাম তিউনিসিয়া টু ইতালি কত কিলোমিটার, বিমানে যেতে কত সময় লাগে এবং বিমান ভাড়া কত টাকা। এই সম্পর্কে কোনো প্রশ্ন জানার থাকলে নিচের কমেন্টে লিখে জানাবেন এবং ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

FAQ (প্রশ্ন ও উত্তর)

তিউনিসিয়া থেকে ইতালি নৌকায় কত কিলোমিটার?

তিউনিসিয়া থেকে ইতালি নৌকায় বা জাহাজে দূরত্ব ৫৯৩ কিলোমিটার, মাইল হিসাবে ৩৬৯ মাইল এবং নটিক্যাল মাইল হিসাবে ৩২০ নটিক্যাল মাইল।

তিউনিসিয়া থেকে ইতালি গাড়িতে যেতে কত সময় লাগে?

গুগল ম্যাপের তথ্য হিসাবে তিউনিসিয়া থেকে ইতালি গাড়িতে যেতে প্রায় ২৫ ঘন্টার বেশি সময় লাগে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *