ভিসা

লিথুনিয়া ওয়ার্ক পারমিট দেখতে কেমন ২০২৪

আপনারা যারা লিথুনিয়া ওয়ার্ক পারমিট ভিসা আবেদন করেছেন তাদের মধ্যে অনেকে জানতে চাচ্ছেন লিথুনিয়া ওয়ার্ক পারমিট দেখতে কেমন এবং আসল নকল চেক করার কোনো উপায় আছে কিনা।

লিথুনিয়া সেনজেন ভুক্ত দেশ হওয়ার পর থেকে লিথুয়ানিয়ার অর্থনৈতিক অনেকটা উন্নত হয়েছে। লিথুনিয়া শিল্প উন্নত দেশ হিসাবে সেখানে কর্মীর অভার। এজন্য বিভিন্ন দেশ থেকে প্রতি বছর প্রচুর কর্মী নিয়োগ দিচ্ছে লিথুনিয়া।

আপনারা যারা বাংলাদেশ এবং ইন্ডিয়া থেকে ওয়ার্ক পারমিট ভিসায় লিথুনিয়া যেতে যাচ্ছেন তারা আবেদন করার ২ থেকে ৩ মাসের মধ্যে লিথুনিয়া ওয়ার্ক পারমিট পেয়ে যাবেন।

বর্তমানে বাংলাদেশ এবং ইন্ডিয়া থেকে প্রচুর মানুষ লিথুনিয়া যাচ্ছেন ওয়ার্ক পারমিট নিয়ে। আপনারা যারা লিথুনিয়া ওয়ার্ক পারমিট ভিসার জন্য আবেদন করেছেন তাদের লিথুনিয়া ওয়ার্ক পারমিট এর নমুনা বা দেখতে কেমন আলোচনা করবো।

লিথুনিয়া ওয়ার্ক পারমিট দেখতে কেমন ২০২৪

আপনারা যারা এখনো লিথুনিয়া ওয়ার্ক পারমিট লেটার হাতে পাননি তাদের মধ্যে অনেকে জানতে চাচ্ছেন লিথুনিয়া ওয়ার্ক পারমিট লেটার দেখতে কেমন।

আপনাদের সুবিধার জন্য নিচে লিথুনিয়া ওয়ার্ক পারমিট লেটার এর ছবি দেওয়া হয়েছে। আপনারা যারা লিথুনিয়া ওয়ার্ক পারমিট হাতে পাননি বা পেয়েছেন তাদের লেটার বা পারমিট নিচের ছবির মতো হবে।

সাধারণ লিথুনিয়া ওয়ার্ক পারমিট ৩ পৃষ্ঠার হয়ে থাকে। প্রথম পৃষ্ঠায় আপনার কোম্পানির নাম, মোবাইল নাম্বার, ইমেইল এড্রেস এবং কোম্পানি রেজিষ্ট্রেশন নাম্বার লেখা থাকে।

আপনার লিথুনিয়া ওয়ার্ক পারমিট আসল নাকি ভূয়া যাচাই করার জন্য ওয়ার্ক পারমিটে উল্লেখ থাকা মোবাইল নাম্বারে ফোন করে আপনার পাসপোর্ট নাম্বার এর মাধ্যমে পারমিট যাচাই করতে পারবেন।

এছাড়া ইমেইল এড্রেসে যোগাযোগ করে পাসপোর্ট নাম্বার লিখে আপনি ওয়ার্ক পারমিট আসল নাকি ভূয়া যাচাই করতে পারবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button