সিঙ্গাপুর আইপি চেক | Singapore IPA check online

আপনারা যারা সিঙ্গাপুর যেতে যাচ্ছেন বা আছেন তারা খুব সহজে তাদের সিঙ্গাপুর আইপি চেক বা সিঙ্গাপুর ওয়ার্ক পারমিট ভিসা চেক করে দেখতে পারবেন।

সিঙ্গাপুর ওয়ার্ক পারমিট কে Singapore IPA বলা হয়। আপনি যদি সিঙ্গাপুর যেতে যাচ্ছেন তাহলে পাসপোর্ট নাম্বার দিয়ে আইপি চেক করতে পারবেন। আর যদি বর্তমানে সিঙ্গাপুর অবস্থান করেন তাহলে FIN নাম্বার দিয়ে সিঙ্গাপুর আইপি চেক করতে পারবেন।

সিঙ্গাপুর আইপি চেক করার মাধ্যমে আপনি জানতে পারবেন আপনার ওয়ার্ক পারমিট বৈর্ধ কিনা, কত দিন মেয়াদ রয়েছে এবং কত টাকা বেতন ধরা হয়েছে সহ আরো বিভিন্ন তথ্য।

সিঙ্গাপুর আইপি চেক দেওয়ার নিয়ম | Singapore IPA check online

সিঙ্গাপুর আইপি চেক দেওয়ার নিয়ম প্রথমে আপনার মোবাইল বা কম্পিউটার ইন্টারনেট সংযোগ দিয়ে যেকোনো একটি ব্রাউজার ওপেন করুন। এরপর গুগলে সার্চ করুন mom work permit check লিখে।

এরপর Check work pass and application status এর লিংকে ক্লিক করুন। নিচের ছবির মতো একটি পেজ দেখতে পাবেন।

সরাসরি সিঙ্গাপুর আইপি চেক করার জন্য এই লিংকে https://www.mom.gov.sg/eservices/services/check-work-pass-and-application-status ক্লিক করুন।

এবার আপনাকে ভাষা সিলেক্ট করতে হবে। ৫টি ভাষা থেকে যেকোনো একটি সিলেক্ট করে Continue অপশনে ক্লিক করুন।

পরের পেজে Start অপশনে ক্লিক করুন।

এখানে আপনার জন্ম তারিখ, Foreign Identification Number (FIN) অথবা Passport Number যেকোনো একটি সিলেক্ট করে (FIN) নাম্বার বা পাসপোর্ট নাম্বার লিখে I’m not a robot টিক চিহ্ন দিয়ে Submit অপশনে ক্লিক করুন।

আপনি সিঙ্গাপুর আইপি ষ্ট্যাটাস যাচাই করার পাশাপাশি সকল তথ্য দেখতে পাবেন। আপনি চাইলে উপরে ডানপাশে থাকা PDF ফাইল অপশনে ক্লিক করে পিডিএফ ফাইল সংগ্রহ করতে পারবেন।

শেষ কথা

আজকে আমরা জানলাম সিঙ্গাপুর আইপি চেক দেওয়ার নিয়ম সম্পর্কে। এই বিষয় কোনো প্রশ্ন জানার থাকলে নিচের কমেন্টে লিখে জানাবেন এবং লেখাটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

FAQ (প্রশ্ন ও উত্তর)

সিঙ্গাপুর ভিসা ষ্ট্যাটাস চেক করার নিয়ম?

সিঙ্গাপুর ভিসা ষ্ট্যাটাস চেক করার জন্য এই লিংকে https://service2.mom.gov.sg/workpass/enquiry/search যান। এরপর আপনার জন্ম তারিখ Foreign Identification Number (FIN) বা Passport Number লিখুন। I’m not a robot অপশনে টিক চিহ্ন দিয়ে Submit অপশনে ক্লিক করলে সিঙ্গাপুর ভিসা ষ্ট্যাটাস বা আইপি চেক করতে পারবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *