নিউজিল্যান্ড অনলাইন জব সাইট ২০২৪

অনেকে ওয়ার্ক পারমিট ভিসায় নিউজিল্যান্ড যাবার জন্য অনলাইনে জবের আবেদন করতে চাচ্ছেন। আজকের আর্টিকেলে নিউজিল্যান্ড অনলাইন জব সাইট গুলো উল্লেখ করবো।

বাংলাদেশ থেকে নিউজিল্যান্ড যাওয়ার জন্য আপনারা নিজে নিজে অনলাইনে জবের জন্য আবেদন করতে পারবেন। দালালের খপ্পরে পড়ে মোটা অংকের টাকা না দিয়ে নিজে নিজে অনলাইনে জব আবেদন করুন।

আজকের আর্টিকেলে নিউজিল্যান্ড যাওয়ার জন্য অনলাইন জব সাইট গুলো উল্লেখ করবো। এই সাইট গুলোর মাধ্যমে নিজে নিজে জব আবেদন করতে পারবেন।

আপনারা ড্রাইভিং, পাম ওয়ার্কার এবং ফুড প্যাকার ইত্যাদি ভিসায় নিউজিল্যান্ড যেতে চাইলে ফ্রিতে নিজে নিজে অনলাইনে আবেদন করতে পারবেন। এক্ষেত্রে অবশ্যই কাজের দক্ষতার ডকুমেন্ট থাকতে হবে। তাহলে সহজে ওয়ার্ক পারমিট পেয়ে যাবেন।

নিউজিল্যান্ড অনলাইন জব সাইট ২০২৪

নিউজিল্যান্ড যাওয়ার জন্য অনলাইনে অনেক গুলো জব সাইট রয়েছে। এই জব সাইট গুলোর মাধ্যমে আপনারা অনলাইনে জব আবেদন করতে পারবেন। নিচে নিউজিল্যান্ডের দুইটা বড় বড় কোম্পানির জব ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করা হয়েছে।

Pionner.com.nz

এটা নিউজিল্যান্ডের অনেক বড় একটি কৃষি রিলেটেড কোম্পানি। আপনারা যারা কৃষি কাজে নিউজিল্যান্ড যেতে যাচ্ছেন তারা এই কোম্পানিতে আবেদন করতে পারেন। আপনার কাছে যদি পার্ম ওয়ার্কের ভিসি থাকে তাহলে খুব সহজে আবেদন করতে পারবেন।

এছাড়া কোম্পানির গাড়ি চালানোর জন্য ড্রাইভিং ভিসায় আবেদন করতে পারবেন। ড্রাইভিং ভিসায় আবেদন করার জন্য অবশ্যই ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

কিভাবে আবেদন করবেন

নিউজিল্যান্ড অনলাইন জব সাইটে আবেদন করার জন্য মেন্যু অপশন থেকে Contact us অপশনে ক্লিক করে Find your local pionner area manager অপশনে ক্লিক করুন। এখানে অনেক গুলো এরিয়া মেনেজার কে পেয়ে যাবেন।

যেকোনো একজন এরিয়া মেনেজার নিকট জব আবেদন করতে পারবেন। এজন্য Email অপশনে ক্লিক করে নাম, ফোন নাম্বার, ইমেইল এবং enquiry অপশনে আপনি কি কাজে আবেদন করতে চাচ্ছেন সেটা লিখে Get in touch অপশনে ক্লিক করলে এরিয়া মেনেজার নিকট মেইল চলে যাবে।

৫ থেকে ৭ দিনের মধ্যে তারা আপনার সাথে ইমেইল এর মাধ্যমে যোগাযোগ করবে। আপনার কাছে সিভি (CV) চাইলে ইউরোপ ফরমেট ভিসি প্রদান করবেন।

কিভাবে ইউরোপ ফরমেট ভিসি তৈরি করবেন

ইউরোপ ফরমেট সিভি তৈরি করার জন্য ভিজিট করুন এই https://www.myperfectcv.co.uk/build-cv/section/cntc লিংকে। এখানে ফর্মে চাওয়া তথ্য গুলো পূরণ করে নিজের সাদা ব্যাকগ্রউন্ড ছবি আপলোড করলে খুব সহজে সিভি তৈরি করতে পারবেন।

শেষ কথা

আজকে আমরা জানলাম নিউজিল্যান্ড অনলাইন জব সাইট, কিভাবে আবেদন করবেন এবং সিভি তৈরি করার নিয়ম সম্পর্কে। এই বিষয় কোনো প্রশ্ন জানার থাকলে কমেন্ট বক্সে লিখে জানাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *