ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট চেক অনলাইন

আপনারা যারা ওয়ার্ক পারমিট নিয়ে ক্রোয়েশিয়া যেতে যাচ্ছেন তাদের মধ্যে অনেকে জানতে চাচ্ছেন ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট চেক অনলাইন কিভাবে করবো।

আপনারা যারা কাজের উদ্দেশ্য ক্রোয়েশিয়া যেতে যাচ্ছেন এবং ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট হাতে পেয়েছেন তাদের ওয়ার্ক পারমিট আসল নাকি ভূয়া সেটা অনলাইনের মাধ্যমে সহজে চেক করতে পারবেন।

ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট এর জন্য আবেদন করার পর যদি আপনার ডকুমেন্ট সঠিক থাকে তাহলে ৩ থেতে ৪ সপ্তাহের মধ্যে ওয়ার্ক পারমিট পেয়ে যাবেন। ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট ১ থেকে ২ বছরের জন্য প্রদান করা হয়।

ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট চেক অনলাইন | Croatia work permit check online

অনলাইনে ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট চেক করার জন্য ভিজিট করুন এই https://www.vfsvisaonline.com/Global-Passporttracking/Track/Index?q=shSA0YnE4pLF9Xzwon/x/LP5/hPag7COaFyhj+cLMlOg9lNxUTlJ+42mSIvhkjncIhk0FjanMoz2iVc3w+TEbQ== লিংকে। এরপর আপনার Reference number, Last name এবং ক্যাপচা কোড লিখে Submit অপশনে ক্লিক করলে ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট চেক করতে পারবেন।

ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট আবেদন করার সময় আপনি একটি রেফারেন্স নাম্বার পাবেন। উক্ত রেফারেন্স নাম্বার এবং আবেদনকারীর লাস্ট নাম দিয়ে খুব সহজে ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট চেক করতে পারবেন।

ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট ভিসা নমুনা

আপনারা যারা ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট ভিসায় জন্য আবেদন করেছেন তারা জানতে চাচ্ছেন ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট নমুনা। অর্থাৎ ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট কেমন দেখতে।

নিচের ছবিতে ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট নমুনা দেখানো হয়েছে।

নতুন ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট এর উপরে ডান পাশে বারকোড স্ক্যানার থাকবে। এবং ডান পাশের লোগোটা তুলনা মূলক ভাবে একটু ছোট থাকবে।

ছবিতে ডান পাশের ওয়ার্ক পারমিট আসল এবং বাম পাশের ওয়ার্ক পারমিট নকল। তাছাড়া বারকোড স্ক্যান করলে ওয়ার্ক পারমিটের তথ্য দেখতে পাবেন।

কেন ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট চেক করবেন

বর্তমানে অনেক অসাধু বা দালাল এজেন্সি রয়েছে। যারা আপনার নিকট থেকে মোটা অংকে টাকা নিয়ে আপনাকে ভূয়া ওয়ার্ক পারমিট প্রদান করে। তাই আপনি ওয়ার্ক পারমিট হাতে পেয়ে অনলাইনে অবশ্যই চেক করে নিবেন।

চেক করার মাধ্যমে সহজে বুঝতে পারবেন আপনার ওয়ার্ক পারমিট ভূয়া নাকি আসল। অনেকে ভূয়া ওয়ার্ক পারমিট নিয়ে ক্রোয়েশিয়া গিয়ে নানা ধরনের সমস্যা সম্মুখীন হয়ে থাকে।

শেষ কথা

আজকে আমরা জানলাম ক্রোয়েশিয়া ওয়ার্ক পারমিট চেক অনলাইন সম্পর্কে। এই বিষয় কোনো প্রশ্ন জানার থাকলে নিচের কমেন্ট বক্সে লিখে জানাবেন এবং লেখাটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *